Close

প্রতীক্ষার অবসান,কিং খান শুটিং-এ

By Special Correspondent

প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়েই পর্দায় ফিরতে চলেছেন বলিউড বাদশা। বুধবার যশরাজ স্টুডিওর অফিসে কিং খানকে দেখা গেল নতুন লুকে।

কাঁধের নীচে ঝুলে পড়া লন্বা চুল ৷ কানের পাশ থেকে চুল টেনে নিয়ে পনি টেল ৷ শাহরুখের এই লুকে মুগ্ধ খান সাহেবের ফ্যানেরা ৷ আর শ্যুটিং ফ্লোরে শাহরুখ পা দিতেই ছবি ভাইরাল !

এর আগেই জানা গিয়েছিল- নভেম্বরের ১৮ থেকেই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন থ্রিলারের শ্যুট শুরু করবেন শাহরুখ। যদিও ছবির নির্মাতা বা কিং খান, কেউই এবিষয়ে কিছু অফিসিয়ালি জানাননি। বুধবার মুম্বইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুটিওর অফিসে শাহরুখকে এই নতুন লুকে দেখে ভক্তকুল স্বস্তির নিঃশ্বাস ফেললেন।বলিউড বাদশা তাহলে ৮৭০ দিন পর শুটিংয়ে ফিরলেন।

২০১৮-র ২১ ডিসেম্বর মুক্তি পয়েছিল শাহরুখ খানের ‘জিরো’।অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে শাহরুখের ‘জিরো’ বক্স অফিসে একেবারেই মুখ থুবড়ে পড়েছিল । তারপর সিনেমার দুনিয়া থেকে লম্বা বিরতি নেন কিং খান। টানা ২ বছর তাঁকে আর কোনও ছবিতে দেখা যায় নি। তাই ‘বাদশা’ পর্দায় ফেরার অপেক্ষায় ছিলেন তাঁর অনুরাগীরা।এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।ছবিতে রয়েছেন জন আব্রাহামও।শোনা যাচ্ছে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সলমন খানও।এর আগে শাহরুখের ‘জিরো’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘ওম শান্তি ওম’ সিনেমায় হাজির হয়েছিলেন সালমান। আর বন্ধু সালমানের জন্য শাহরুখ সালমানের ‘হার দিল জো প্যায়ার কারেগা’ ও ‘টিউবলাইট’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। দর্শক আজও ‘করণ অর্জুন’-এর সেই জুটিকে ভুলতে পারেনি।

গত দুই বছরে শাহরুখের কামব্যাক নিয়েও একাধিক জল্পনা শোনা গিয়েছে। কখনও রটেছে দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শুটিং ফ্লোরে ফিরবেন কিং খান, কখনও আবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের জুটি বাঁধার কথা শোনা গিয়েছে। এরই মাঝে খবর ছড়ায়, নিজের পছন্দের যশরাজ ফিল্মসের ব্যানারেই কামব্যাক করছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’।

‘পাঠান’ ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ ৷ জানা গিয়েছে, করোনার কারণেই পিছিয়ে গিয়েছিল এই ছবির শ্যুটিং ৷ না হলে অনেক আগেই শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়তেন শাহরুখ খান ৷

ছবির কাজ নিয়ে মুখ বন্ধ রাখলেও, সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন উদ্যোগের কথা জানিয়েছেন শাহরুখ।শাহরুখ ও গৌরী খান দিল্লিতে যে বাড়িতে থাকেন অর্থাৎ দিল্লিতে শাহরুখের পৈতৃক বাড়িটি রেনোভেশন করেছেন শাহরুখ পত্নী গৌরী খান। সেই বাড়িটি হোমস্টে হিসেবে আপনিও একদিন থাকতে পারেন। তার জন্য এক বহুজাতিক হোমস্টে সংস্থার সঙ্গে চুক্তি করেছেন অভিনেতা। শাহরুখের ছোটবেলা থেকে ফিল্মি জীবনের স্মৃতিবিজড়িত ছবি দিয়ে বাড়িটি সাজানো হয়েছে। সাজিয়েছেন গৌরী খান নিজেই।গৌরী নিজে একজন ইন্টিরিয়র ডিজাইনার।

দেখে নিন শাহরুখের দিল্লির বাড়ি

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top