পি অ্যান্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সেশন – ২ এর ক্যালেন্ডার প্রকাশ

0
238

শ্রীজিৎ চট্টরাজ : কিংবদন্তি হলিউড অভিনেত্রী অন্ড্রে হেপবার্ন বলেছিলেন, একজন সুন্দরী পেন্টিং এর মতো। বয়স বাড়লেও সৌন্দর্য কমে না। কিংবদন্তি লেখক ফ্রানজ কাফকা বলেছিলেন, সৌন্দর্য দেখার দক্ষতা থাকলে কেউ বৃদ্ধ হয় না। রবিবার পূর্ব কলকাতার বিবেকানন্দ স্টেডিয়াম সংলগ্ন বিলাসবহুল স্ট্যাডেল হোটেলে সুন্দরী আট কন্যার ছবি সম্বলিত একটি ক্যালেন্ডার প্রকাশিত হলো। অভিনেত্রী পায়েল মুখার্জি, বিলকিস পারভিন এবং পি অ্যান্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সেশন -২ এ চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ৬ জন সফল প্রতিযোগীর লাস্যময়ী ছবি ক্যালেন্ডারে স্থান পেয়েছে। সংস্থার হোতা বিলকিস পারভিন চ্যাটার্জি বলেন, জীবনের স্রোতে নারীর সামাজিক সম্মানের স্বীকৃতিই ক্যালেন্ডারে তুলে ধরা হয়েছে।
ক্যালেন্ডারটির রূপ দিয়েছেন শুভঙ্কর শর্মা এবং ফটোগ্রাফি করেছেন অরিন্দম ভট্টাচার্য। মেক ওভারে সঙ্গত করেছেন সুমিত সুপু ও তাঁর সঙ্গীরা।সিনেমাটোগ্রাফি ও পোস্ট প্রোডাকশনের দায়ভার সামলেছেন অনির্বাণ বিশ্বাস। পুরো শুটিং হয়েছে কলকাতার পার্ল হোটেল এবং গোল্ডেন টিউলিপ হোটেলে। ফ্যাশন ডিজাইনার নেহা জি তুলসিয়ান, স্বাগতা পাল এবং স্টাইলিস্ট ভেনু কৌর শৈল্পিক সজ্জায় সাজিয়েছেন মডেলদের। গ্রুমিং করেছেন ড: সায়ন্তনী সেনগুপ্ত ও টিনা কৌর।
সংস্থার তরফে আয়োজিত এই অনুষ্ঠানে হাজির ছিলেন টেকনো শিক্ষা প্রতিষ্ঠানের সি ই ও প্রফেসর ড: সুজয় বিশ্বাস, মিসেস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল রিচা শর্মা এবং ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি। সংস্থার তরফে উপস্থিত সাংবাদিকদের জানানো হয় পি অ্যান্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সেশন ২ অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১২ মার্চ কলকাতার বাইপাস সংলগ্ন টপক্যাট সি সি ইউ তে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here