Close

পিৎজা প্রেমীদের নতুন ঠিকানা

নিজস্ব প্রতিনিধি:পিৎজা প্রেমীদের জন্য চলে এলো নতুন ঠিকানা । বিএল সাহা রোড, সাউথ সিটি গার্ডেনের নিকটবর্তী লাভ কুশ রেসিডেন্সের নিচে অবস্থিত “এ ভিপিৎজা” । আনলিমিটেড টপিংস অর্থাৎ পিৎজার উপর নিজের ইচ্ছা মতন টপিংস পছন্দ করে সহজেই পেয়ে যাবেন নিজের পছন্দের মতন পিৎজা, বিনা কোনো এক্সট্রা চার্জ ছাড়াই ।

গত ২ বছর ধরে কানাডা বাসী মাস্টার শেফ শিব এবং সাগর শাও দুজনে উদ্যোগ নিয়ে চালিয়ে যাচ্ছেন এই ব্যবসা । শিব কানাডা বাসী হলেও সেখান থেকেই সহায়তা করে যাচ্ছেন তিনি, তার রান্নার স্পেশাল স্কিলের মাধ্যমে । পিৎজা ছাড়াও এখানে পাওয়া যায় ক্রিস্পি চিকেন বার্গার, ফ্রাইড চিকেন, পাস্তা, স্পেগেটি, ব্রাউনি প্রভৃতি আরো অনেক কিছু ।

গ্রাহকদের জন্য রয়েছে অনলাইন ডেলিভারির ব্যবস্থা এবং ডিজিটাল পেমেন্ট এর সুবিধা । স্পেশাল অর্ডারে বাড়ি গিয়েও তৈরী করে দেওয়া হবে গরম পিৎজা । আশেপাশের ১০ কিলোমিটারের মধ্যে নেওয়া হবে পার্টির অর্ডার এবং পাওয়া যাবে অনলাইন ডেলিভারির সুবিধা । এছাড়াও এর একটি নতুন শাখা উদ্বোধন করা হবে পয়লা বৈশাখে টালিগঞ্জ চারুমার্কেটের কাছে । এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্ৰখ্যাত মিউজিশিয়ান অভিজিৎ মন্ডল ( অলি ) এবং অভিনেত্রী ও পরিচালিকা শিউলি রামানি গোমস ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top