পরিচালক আদিত্য পন্ডিতের হাত ধরে অপরাজিতা ঘোষ এবার ন্যাশনাল ওটিটিতে

0
117

নিজস্ব প্রতিনিধি:অপরাজিতা ঘোষ চেনা মুখ। সম্প্রতি তাঁকে অঞ্জন দত্তের ‘মার্ডার অন দ্য হিলস’-এ দেখা গিয়েছে। সৃজিত মুখোপাধ্যায়ের “x=প্রেম” ছবিতেও তিনি অভিনয় করেছেন। এরই মাঝখানে পরিচালক আদিত্য পন্ডিতের একটি ইংরেজি ছবিতে অভিনয় করলেন অপরাজিতা। ছবির নাম ‘ড্যাড’স লিটল গার্ল‘। আদিত্যর এটি প্রথম ছবি। এক প্রিন্সিপাল এর চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। ছবির মুখ্য চরিত্রে তিনি নিজেই।

‘ড্যাড’স লিটল গার্ল’ মূলত একজন প্রিন্সিপালের গল্প। রাধিকা একজন জুনিয়র স্কুল শিক্ষিকা। সম্প্রতি তাঁর পদোন্নতি ঘটেছে। তিনি সিনিয়র প্রিন্সিপাল হয়েছেন। এই স্কুলেই হোম মিনিস্টারের ছেলেও পড়ে। প্রিন্সিপাল হয়ে আসার পর এক বিরল ঘটনার সাক্ষী হন রাধিকা। কী সেই ঘটনা? এই ঘটনা নিয়েই ছবির গল্প এগিয়েছে।

ছবিতে অভিনয় করে খুবই ভাল লেগেছে অপরাজিতার। তিনি বলেন, “আদিত্যর সঙ্গে কাজ করে খুব মজা পেয়েছি। এটা আদিত্যর প্রথম কাজ। কিন্তু ছবি দেখে মনেই হবে না এটা ওর প্রথম কাজ। আশাকরি দর্শকের ভাল লাগবে।

” আদিত্যও খুশি তাঁর স্বপ্নপূরণ করতে পেরে। তিনি বলেন, “মূলত এই ছবি একজন প্রিন্সিপালের দৃষ্টিভঙ্গি থেকে বানানো। ছবির গোটা টিম আমায় খুব সাহায্য করেছে। আমাকে কেউ বুঝতেই দেয়নি এটা আমার প্রথম কাজ।”

ছবির ক্যামেরার দায়িত্বে ছিলেন মধুরা পালিত। ছবিটি প্রযোজনা করেছে ফায়ারলিওন এন্টারটেইনমেন্ট। ছবিটি এখন বিশ্বের অনেক ফেস্টিভ্যালে পাঠানো হচ্ছে। এই বছরের শেষে হটস্টারে ছবিটি দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here