নতুন ওটিটি প্লাটফর্ম ডিজিপ্লেক্স-এ আসছে ওয়েব সিরিজ ‘লস্ট’

0
32
পৌলমি দাস

পৃথা ঘোষঃ লকডাউনের প্রকোপে সিনেমা হল বন্ধ। দর্শকদের একমাত্র ভরসা ওটিটি প্লাটফর্ম।এই গ্রহনযোগ্যতার কথা মাথায় রেখে লুসিফার ফিল্ম ও ভেঞার ফিল্ম এর যৌথ উদ্দ্যোগে আগামী বছর আসতে চলেছে নতুন ওটিটি প্লাটফর্ম ডিজিপ্লেক্স। বাঙালি দর্শকদের বিনোদনের সু্যোগ বাড়িয়ে দিতে সংস্থার নয়া চমক বাংলা ওয়েব সিরিজ ‘লস্ট’।এটি অতিপ্রাকৃত ঘরানার একটি থ্রিলার সিরিজ।

শান্তিলাল মুখোপাধ্যায়

এখানে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায় ,ইন্দ্রাশিস রায়,পৌলমী দাস,ঋষভ বসু,হুসনে শবনম,হিয়া চক্রবর্তী ও রুদ্রাশিস মজুমদার ।টলিউডে রুদ্রাশিসের এটি ডেবিউ ফিল্ম।এর আগে তিনি সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছরে’ সিনেমায় অভিনয় করেছেন।

রুদ্রাশিস মজুমদার

এই সিরিজটি পরিচালনা করবেন কুঁয়াশা যখন সিনেমাখ্যাত পরিচালক জুটি মীনাক্ষী ও আভিষেক,সঙ্গীত পরিচালনা করবেন শমিক গুহ রায়,চিত্রনাট্য লিখছেন স্বদীপ ভট্ট্যাচার্য।সম্পাদনা করবেন প্রনয় দাসগুপ্ত এবং ক্যামেরায় প্রমিত দাস। কোনো এক অজানা শক্তি কীভাবে কিছু মানুষের অন্ধকার অতীতের মধ্যে যোগসুত্র তৈরি করবে,তা নিয়েই গল্পের রহস্য ঘনীভূত হবে।

ইন্দ্রাশিস রায়

পরিচালক মীনাক্ষী জানিয়াছেন,ভারতীয় দর্শকরা এর আগে এমন কোনো সিরিজ দেখেননি, চমকে ভরা গল্পটি শেষ অবধি দেখতে সবাই বাধ্য হবেন।একই সাথে অভিষেক বলেছেন,এটি দর্শকদের কাছে একটি ভিজ্যুয়াল ট্রিট হবে। সব কিছু স্বাভাবিক থাকলে ২০২১ এ ডিজিপ্লেক্সে সিরিজটির স্ট্রিমিং করা যাবে। ডিজিপ্লেক্সের ম্যানেজিং ডিরেক্টর জানিয়েছেন,২০২১ সালে তারা ৪০০-৫০০ টি সিনেমার সমাহারে ৩০টি অরিজিনাল শো আনতে চলেছেন,সাথে থাকবে এক হাজারেরো বেশি গান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here