দীপবলি উপলক্ষে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি নিয়ে এল আভিজাত্যে ভরা এক সুস্বাদু উপহার

0
60

-দীপাবলির জন্য জিভে জল আনা এক জোড়া উপহার

কলকাতা ০২ নভেম্বর ২০২১: ভারতে সেন্টার-ফিল্‌ড কুকির প্রবক্তা সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, দীপাবলির প্রাক্কালে আনতে চলে ডার্ক ফ্যান্টাসি এক্সপ্রেশন্‌স ও ডার্ক ফ্যান্টাসি চকোফিল্‌স ফেস্টিভ প্যাক। আভিজাত্যে মোড়া খাদ্যপণ্য তৈরির জন্য প্রশংসিত সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, এই উৎসবের মরসুমে চকোলেট ভরা উপহারের এক্সক্লুসিভ প্রিমিয়াম রেঞ্জ নিয়ে এসেছে। এর প্যাকিং থেকে চুঁইয়ে পড়া আভিজাত্য উপহারদাতার রুচিশীলতার পরিচয় দেবে।

পরম যত্নে বানানো হয় সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির দিওয়ালি গিফট প্যাকগুলি, যাতে প্রতি বছর ক্রেতা পান নতুন ও আরও বেশি কিছু। এবারের দীপাবলিতে এই ব্র্যান্ড নিয়ে এল উৎসবের মরসুমে উপহার দেওয়ার এক্সক্লুসিভ রেঞ্জ:

১. ডার্ক ফ্যান্টাসি এক্সপ্রেশন্‌স: সানফিস্টের চকো ফিল্‌স, চকো নাট ফিল্‌স, কফি ফিল্‌স এবং চকো ক্রেম স্যান্ডউইচের সুস্বাদু সম্ভার, যা প্যাক করা হয়েছে এই আলোর উৎসবের কথা ভেবে। ডার্ক ফ্যান্টাসি এক্সপ্রেশন্‌স আপনার উৎসবের আনন্দকে আরও খানিকটা বাড়িয়ে দেবে। এর ৪০০ গ্রামের সেলিব্রেশন বক্সের দাম ২০০ টাকা।

২. ডার্ক ফ্যান্টাসি চকো ফিলস ফেস্টিভ প্যাক: সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি চকো ফিল্‌স-এর জিভে জল আনা স্বাদ এবার উপভোগ করুন নিখুঁতভাবে বেক করা ক্রাস্টের ভিতর সিল্কের মতো মোলায়েম চকো ক্রেমের সাথে, আর তৃপ্ত আপনার রসনাকে। এর ৬০০ গ্রামের সেলিব্রেশন বক্সের দাম ২৮০ টাকা।

এগুলি বাজারে আনার প্রসঙ্গে আইটিসি লিমিটেডের ফুড্স ডিভিশনের বিস্কিটস অ্যান্ড কেক্স ক্লাস্টারের চিফ অপারেটিং অফিসার শ্রী আলি হ্যারিস শেরে বলেন, “দীপাবলি ভারতবাসীর অন্যতম বড় উৎ জন্য সব। এমন উৎসবকে স্মরণীয় করে রাখতে সানফিস্ট দায়বদ্ধ। অতুলনীয় চকো আস্বাদের জন্য ডার্ক ফ্যান্টাসি ক্রেতাদের কাছে দীর্ঘদিন ধরে পরিচিত। এ বছর দীপাবলির জন্য আমরা এমন দু’টো উপহার বানিয়েছি যা থেকে চুঁইয়ে পড়ে আভিজাত্য – লোভনীয় ও সুস্বাদু আবরণের ভিতর সিল্কি মোল্টেন চকোলেট। এই উৎসবের মরসুমে আমরা সকলকে আনন্দ দেওয়ার জন্য উদগ্রীব।”

দ্য ডার্ক ফ্যান্টাসি এক্সপ্রেশন্‌স এবং চকোফিল্‌স দিওয়ালি বক্স ভারতের সমস্ত মেট্রো এবং বড় শহরগুলির মডার্ন ট্রেড আউটলেট, সাধারণ ট্রেড আউটলেট, ই-কমার্স প্ল্যাটফর্ম এবং আইটিসি স্টোরে পাওয়া যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here