দিবারাত্রি আন্ডারহ্যান্ড ফুটবল টুর্নামেন্ট

0
17

নিজস্ব প্রতিনিধি:সবে সবে নতুন বছরে পা রেখেছি আমরা,সাথে শীতের আমেজ ও রয়েছে ভালো মতই।আর শীত মানেই তো পিকনিক,ঘুরতে যাওয়া, নলেন গুড়,কমলালেবু, চিড়িয়াখানা —- এককথায় সব মিলিয়ে এক জমজমাট ব্যাপার-স্যাপার।আরও একটা জিনিস আছে,যার জন্য বাঙালি মুখিয়ে থাকে শীতকালের অপেক্ষায়।তা হল শহর কলকাতার অলিতে-গলিতে ক্রিকেট বা ফুটবল টুর্নামেন্ট। এক ঝটকায় ফিরিয়ে নিয়ে যায় সেই ছোট্ট বেলার দিনগুলোতে।

এরকমই এক দিবারাত্রি আন্ডারহ্যান্ড ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করেছিল বারাসাত পৌরসভার ১৩ নং ওয়ার্ডের রামকৃষ্ণপুর নবোদয় সংঘ।এই টুর্নামেন্ট এ উপস্থিত ছিলেন উত্তর চব্বিশ পরগনার তৃণমূল কংগ্রেস এর কো-অর্ডিনেটর শ্রী নারায়ণ গোস্বামী। এছাড়া ও উপস্থিত ছিলেন যুব কংগ্রেস এর সভাপতি শ্রী দেবাশীষ মিত্র।এছাড়া ক্লাব সদস্য রা তো ছিলই।সারাদিনের হৈ-হুল্লোড়ের পর সান্ধকালীন এক সাংস্কৃতিক অনুষ্ঠান এর ও আয়োজন করেছিল ক্লাব কতৃপক্ষ।সাথে ছিল পরস্কার বিতরণী অনুষ্ঠান।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জড়োয়ার ঝুমকো,জয়ী,ভজ গোবিন্দ এবং সদ্য মুক্তিপ্রাপ্ত মেগা সিরিয়াল গঙ্গারাম খ্যাত অভিনেত্রী শ্রীমতি মিষ্টি দাস।অভিনেত্রী কে সন্মাননা প্রদান করে বরন করে নেন নবোদয় সঙ্ঘের সম্পাদক হাফিজ আহমেদ ( হারান)।

একটি টুর্নামেন্ট হওয়া মানে শুধু পুরষ্কার প্রাপ্তি নয়,,খেলায় তো হার জিত থাকবেই।টুর্নামেন্ট মানে হাজার ব্যস্ততার মাঝে সময় বের করে পুরনো বন্ধুদের আবার মিলিত হওয়া,,সারাদিন মাঠে ধুলো বালি মেখে আনন্দে মেতে থাকা,,আর দিনশেষে অপেক্ষা করা আরও একটি শীতের। যেমন অপেক্ষায় থাকল রামকৃষ্ণপুর নবোদয় সঙ্ঘ,আর সাথে থাকলাম আমরাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here