টলিউডে নতুন জুটি ঋত্বিকা-আর্য,প্রকাশ পেল ছবির ট্রেলার

0
882

✍🏻By Ramiz Ali Ahmed
এস বি ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট নিবেদিত চন্দন কান্তি সরকার, তন্ময় লোধ,সুশান্ত বিশ্বাস প্রযোজিত আকাশ মালাকার পরিচালিত মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে নতুন বাংলা ছবি ‘ ‘প্রথম বারের প্রথম দেখা’র ট্রেলার লঞ্চ হয়ে গেল কলকাতার ওয়ান সিপ রেস্তো ক্যাফেতে।নবাগত পরিচালক আকাশ মালাকার নয়ের দশকের টিন এনজারদের লাভ স্টোরির গল্প নিয়ে আসছে প্রথম ছবিতেই।

বান্টি আর কুহু প্রতিবেশী। দু’জনের স্কুলও আলাদা। আর্থিক সচ্ছলতাও সমান নয়। এত পার্থক্যের মধ্যেও প্রেমে পড়ে তারা। যদিও এই প্রেম শুরুতে একতরফা। বান্টি প্রথম দেখাতেই ভালবেসে ফেলে কুহুকে। বেশ কিছু দিন কাটার পর কুহুকে সে জানায় সবটা। অবাক কুহু এক কথায় নাকচ করে দেয় বান্টিকে। কিন্তু আস্তে আস্তে ভাল লেগে যায় তারও। প্রেমের রঙিন দিনগুলো যখন চোখের পলকে উড়ে যাচ্ছে তখনই বজ্রপাত। কুহুর ধনী বাবা সব জেনে ‘ঢাল’ হয়ে দাঁড়ান। বান্টি-কুহু কি এক হতে পারবে?জানতে হলে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

এই ছবি দিয়েই টলিউডে নতুুন জুটি ঋত্বিকা সেন ও আর্য দাশগুপ্ত আত্মপ্রকাশ পেতে চলেছে। ঋত্বিকা তাঁর কেরিয়ার শুরু করেন প্রেমের ছবি ‘বরবাদ’ দিয়ে।শিশুশিল্পী থেকে টলিউডের প্রথম সারির নায়িকা।অতি অল্প সময়েই নিজের শক্তিশালী জায়গা করে নিয়েছেন মিষ্টি স্বভাবের সুন্দরী এই নায়িকা।টেলিভিশনে খুব ছোট থেকেই অভিনয় শুরু ঋত্বিকার।২০১২ সালে ‘১০০% লাভ’ ছবি দিয়ে বড়পর্দায় আত্মপ্রকাশ ঋত্বিকার ।’বরবাদ’-এ বনির বিপরীতে নায়িকা হিসেবে ডেবিউ।অপর্ণা সেনের ‘আরশিনগর’ ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন ঋত্বিকা । বিপরীতে ছিলেন সুপারস্টার দেব । সেটা তাঁর ক্যারিয়ারগ্রাফে অন্যতম অ্যাচিভমেন্ট । তারপর ‘চ্যালেঞ্জ টু’, ‘, ‘রাজা রানী রাজি’, ‘শাহজাহান রিজেন্সি’,’মিস কল’-এর মতো একাধিক ছবিতে কাজ করে দর্শকের প্রিয় হয়ে উঠেছেন তিনি । এহেন অভিনেত্রী ট্রেলার লঞ্চে জানালেন,”প্রথম বারের প্রথম দেখা’ ছবিটা খুব হার্ট টাচিং।এই ছবিতে একেবারে অন্যরকম গল্প তুলে ধরা হয়েছে।ছবির গানগুলোও খুব ভালো।”


অভিনেত্রী হেসে জানালেন,”এই প্রথম আমি আমার থেকে কম বয়সী একটা চরিত্র করলাম।এখানে আমি একজন ইলেভেনের স্টুডেন্ট।আমি যখন ‘১০০% লাভ’ করেছিলাম তখন আমার ১০ বছর বয়স ছিল।বরবাদ যখন করি তখন ক্লাস এইটের ছাত্রী।সবসময়ই বয়সে বড় চরিত্রে অভিনয় করেছি।এই প্রথম কোনো পরিচালক আমাকে আমার থেকে কম বয়সী একটা চরিত্রে ভাবলেন।”

অন্যদিকে আর্যকে সম্প্রতি দেখা গেছে ‘আবার বছর কুড়ি পরে’ ছবিতে একজন স্কুল ছাত্রীর ভূমিকায়। এছাড়াও পার্ন মিত্রর সঙ্গে কাজ করেছেন ‘বনবিবি’ ছবিতে। এছাড়াও বেশকিছু হিন্দি ও বাংলা সিরিজেও কাজ করছেন তিনি।ছোট থেকেই অভিনয় করছেন।তবে এই ছবির হাত ধরেই প্রথম নায়কের চরিত্রে ডেবিউ।অভিনেতা বললেন,”নায়ক হিসেবে ডেবিউ করছি ,খুবই এক্সাইটেড লাগছে।পরিচালক আকাশ মালাকার যখন এই ছবির স্ক্রিপ্ট শোনান আমি নিজেকে আর ধরে রাখতে পারিনি।ছবিটাতে দর্শক দারুন একটা প্রেমের গল্প দেখতে পাবেন।”

ঋত্বিকা আর্য ছাড়া অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়,তুলিকা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়,দেবরঞ্জন নাগ,প্রসূন গায়েন,পার্থসারথী চক্রবর্তী, রাজু মজুমদার, সত্যম মজুমদার প্রমুখ।

ছবির কাহিনী লিখেছেন বর্নিতা বোস,চিত্রনাট্য ও সংলাপ পিউ ভট্টাচার্য মুখোপাধ্যায়ের।সঙ্গীত পরিচালনার দ্বায়িত্ব সামলাচ্ছেন দেব এ ব্রত।আবহ সঙ্গীত মাহি – ব্রত’র।ছবিতে মোট তিনটি গান আছে।প্রত্যেকটা গানই মন ছুঁয়ে যাবে।’প্রথম বারের প্রথম দেখা’ মুক্তি পেতে চলেছে ৮ জুলাই।

ছবি:মৃত্যুঞ্জয় রায় ও রাজীব মুখার্জী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here