Anando Sangbad Live

জি বাংলার নতুন মেগা ‘অপরাজিতা অপু’

By Ramiz Ali Ahmed

মফস্বলের প্রাণোচ্ছল মেয়ে অপু একটু ডাকাবুকো ও বটে। মা বাবা দুই দাদা দিদিকে নিয়ে ভরা সংসার। বাবার বক্তব্য ছেলেরা লেখাপড়া করে চাকরি করবে সংসারের হাল ধরবে আর মেয়েরা বিয়ে করে শ্বশুরবাড়ি গিয়ে ঘরকন্যা করবে – সেটাই তাদের আসল জায়গা ,আসল কাজ। কিন্তু অপু চায় নিজের পায়ে দাঁড়াতে, মন দিয়ে লেখাপড়া করে সরকারি চাকরি করে পরিবারের পাশে দাঁড়াতে। অপুর দিদি সুপর্ণার বিয়েতে শাশুড়ি পণ চাইলে অপু পুলিশের ভয় দেখিয়ে পণ নেয়া আটকায় ও দিদির বিয়ে ভাঙতে দেয় না। এমনই সময় অপুর জীবনে আসে দিপু। দিপু অপুর দিদি সুপর্ণার দেওর , দিপুর কাছে তার মায়ের কথা শেষ কথা; আর সুপর্ণা র শাশুড়ি ও দিপুর মা চায়না বাড়ির কোন মেয়ে বা বউ চাকরি করুক। অপু আর দিপুর সম্পর্ক কি আদৌ পরিণতি পাবে ? অপু কি সমাজ-সংসারের সব বাধা পেরিয়ে নিজের লক্ষ্যে পৌঁছতে পারবে ?

এই অপুর সঙ্গে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় কিংবা সত্যজিৎ রায়ের অপুর কোনও সম্পর্ক নেই। আগাম এই ঝলকে অন্তত তেমন কোনও ইঙ্গিত নেই।

এই নতুন অপুকে নিয়ে সুশান্ত দাসের পরিচালনায় তৈরি হচ্ছে নতুন মেগা ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ । এর আগে ‘কৃষ্ণকলি’ , ‘কে আপন কে পর’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের পরিচালনার দায়িত্ব সামলেছেন সুশান্ত। এবার অপুর চরিত্রে তিনি বেছে নিয়েছেন নতুন মুখ।তিনি সুস্মিতা দে । মডেল হিসেবে অবশ্য এর আগে সুস্মিতা কাজ করেছেন। এবার ছোটপর্দার নায়িকা হিসেবে সফর শুরু করতে চলেছেন।

নতুন এই ধারাবাহিকের ‘অপরাজিতা অপু’ ৩০ নভেম্বর থেকে সোম থেকে শনি রাত সাড়ে আটটায় নিয়মিত দেখা যাবে জি বাংলা চ্যানেলে।

মেগায় অপুর বিপরীতে দীপুর চরিত্রে আছেন রোহন ভট্টাচার্যের । অপুর বাবার চরিত্রে আছেন সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোমা চক্রবর্তী, শৈবাল ভট্টাচার্য, নন্দিনী চট্টোপাধ্যায়, সঞ্জীব সরকার প্রমুখ।প্রযোজনায় টেন্ট সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *