google-site-verification=3aWTtnJLDmziNXnTRHYjTuuhcCjdWHLf0r3nb02M4_Q জমজমাটি ' ফ্যাশন ফিয়েস্তা সিজন ৩' google-site-verification=3aWTtnJLDmziNXnTRHYjTuuhcCjdWHLf0r3nb02M4_Q
Anando Sangbad Live

জমজমাটি ‘ ফ্যাশন ফিয়েস্তা সিজন ৩’

নিজস্ব প্রতিনিধি:সম্প্রতি আইসিসিআর , কলকাতায় হয়ে গেল তসম এর বার্ষিক অনুষ্ঠান ‘ ফ্যাশন ফিয়েস্তা সিজন ৩’।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী , সংগীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়, অভিনেতা জয় বদলানি , বাংলাদেশ হাই কমিশনের উপ প্রধান তৌফিক হােসেন , পণ্ডিত মল্লার ঘােষ , চিত্রপরিচালক পারমিতা মুন্সি , বাচিক শিল্পী মল্লিকা ঘােষ , সংগীতশিল্পী লাজবন্তী রায় , আইসিসিআর এর প্রাক্তন অধিকর্তা গৌতম দে , ডা . সপ্তর্ষি বসু , প্রণয় পােদ্দার , প্রফেসর ড: সুজয় বিশ্বাস , পায়েল ভার্মা , প্রণব চন্দ্র , নমিত বাজোরিয়া , প্রদ্যুৎ মুখার্জি , ডা . পার্থ সারথি মুখােপাধ্যায় , সুরেশ শেঠিয়া ,সুমিত মুখার্জি প্রমুখ।

এবছর ফ্যাশন ব্র্যান্ড তসম অষ্টম বর্ষে পদার্পণ করল । তসমের কর্ণধার প্রমিত মুখোপাধ্যায় জানালেন , ‘ প্রতি বছরই এই অনুষ্ঠানে নিয়ে নতুন ধরনের ভাবনা চিন্তা , পরিকল্পণা থাকে । এবছর আমি বিশেষভাবে রূপান্তরকামীদের জন্য পােশাক পরিকল্পনা করেছি । কারণ কলকাতার তেমন কোন ফ্যাশন ডিজাইনারকে আমি এখনও দেখিনি তাদের জন্য পােশাক পরিকল্পনা করতে । তাই বিষয়টা আমাকে ভাবিয়ে ছিল।”

প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বিশিষ্ট অতিথিরা । ইন্দো ওয়েস্টার্ন রাউন্ড , এথনিক রাউন্ড , সেলিব্রিটি রাউন্ড এরকম কয়েকটি পর্বে অনুষ্ঠানটি ভাগ ছিল । এদিন কোভিড ওয়ারিয়রসদেরও সম্মান প্রদান করা হয় । প্রমিত আরও জানালেন , “বিভিন্ন পেশার মানুষই নেপােটিজমের শিকার হয়ে থাকে । ফ্যাশন জগতও তার ব্যতিক্রম নয় । আমিও ভুক্তভােগী । তাই আজকের এই অনুষ্ঠান মঞ্চ থেকে নবাগত মডেলদেরও একটা প্ল্যাটফর্ম দেওয়ার চেষ্টা করছি । তাদেরকেও সম্মান প্রদান করা হবে ।”

মেয়েদের পােশাক পরিকল্পনা করেছেন পূজা কাপুর । অনুষ্ঠানের থিম মিউজিক করেছেন পণ্ডিত মল্লার ঘােষ । শিল্পী জানালেন , আম্বিয়েন্স মিউজিক সহ ইন্দো ওয়েস্টার্ন , এথনিক ও সেলিব্রিটি রাউন্ডের জন্য বিশেষভাবে মিউজিক তৈরি করেছি।”

ইন্দো ওয়েস্টার্ন এবং ভারতীয় সংগীতের মেলবন্ধনে তাঁর তৈরি বিশেষ ফিউশন মিউজিক যেটি সেলিব্রিটি রাউন্ডের জন্য ছিল তা সকলের বেশ মন কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *