চুক্তি স্বাক্ষরিত হলো ইমামি এবং ইস্টবেঙ্গল ক্লাবের মধ্যে

0
88

নিজস্ব প্রতিনিধি:আজ মঙ্গলবার ২রা আগস্ট ২০২২, গ্রান্ড হোটেলে এক সাংবাদিক সম্মেলনে চুক্তি স্বাক্ষরিত হলো ইমামি এবং ইস্টবেঙ্গল ক্লাবের মধ্যে। এছাড়াও ইমামি ইস্টবেঙ্গলের নতুন লোগো এবং জার্সি ও উন্মোচিত হলো ইমামি এবং ইস্টবেঙ্গল ক্লাবের আধিকারিকর এবং বহু প্রাক্তন খেলোয়াড়ের উপস্থিতিতে।

ইমামি গ্রুপের পক্ষ থেকে হাজির ছিলেন ইমামি গ্রূপের কর্তা আদিত্য আগারওয়াল, মণীশ গোয়েঙ্কা, সন্দীপ আগারওয়াল। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে হাজির ছিলেন ক্লাব সচিব কল্যাণ মজুমদার, শীর্ষকর্তা দেবব্রত সরকার। প্রেসিডেন্ট, সহ সচিব, ফুটবল সচিব, ফুটবল সচিব বিদেশে আছেন। অনুষ্ঠান উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলাররা।

ইমামি গ্রুপের অন্যতম ডিরেক্টর আদিত্য আগারওয়াল বললেন,”দেশের ক্রীড়া জগতের সঙ্গে দীর্ঘ দিন ধরেই ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে ইমামির। ভারতের ক্রীড়া জগতের বিভিন্ন ব্যক্তিত্বকে আমরা দূত হিসেবে তুলে এনেছি। সেই তালিকায় প্রয়াত মিলখা সিংহ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেণ্ডুলকর, বীরেন্দ্র সহবাগ, সাইনা নেহওয়াল, সানিয়া মির্জা, মেরি কম, সুশীল কুমার। ’৯০-এর দশকে আমরা ইস্টবেঙ্গলের স্পনসর হিসেবে ছিলাম। এ বার বিনিয়োগকারী হিসেবে যুক্ত হতে পেরে খুশি।
স্টিফেন কনস্টানটাইনকে কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে। ভারতীয় প্লেয়ারদের তিনি ভালো করে চেনেন। অনেক ভালো চয়েস। কয়েক দিনের মধ্যেই তিনি ভারতে চলে আসবেন। আগামী দিনে আরও কয়েকজন ভালো ফুটবলার নিযুক্ত করা হবে।” তিনি আরো বলেন,” ইমামিকে ইস্টবেঙ্গলের দরকার, ইস্টবেঙ্গলেরও ইমামিকে দরকার। আমরা একে অপরকে সমর্থন করব। দায়িত্ব ভালো ভাবে পালন করব। খারাপ সময়ও একে অপরের সঙ্গে থাকব।”

অপর ডিরেক্টর মণীশ গোয়েঙ্কা বললেন,”অনেক সম্মানের আমাদের কাছে যে যুক্ত হতে পেরেছি ইস্টবেঙ্গলের সঙ্গে। আমরা জানি কিভাবে একসঙ্গে চলতে। বন্ডিংই আমাদের শক্তি। আমার বাবা, আগারওয়াল আঙ্কল দীর্ঘদিনের বন্ধু। আমরা জানি কি ভাবে একসঙ্গে পথ চলতে হয়। আমাদের তরফ থেকে সব রকম সহযোগিতা করা হবে। আমরা ভালো দল গড়ব। সমর্থকদের বলব, খারাপ সময় পাশে দাঁড়াবেন।”

ক্লাব সচিব কল্যাণ মজুমদার বললেন, “ইমামিকে কুর্ণিশ। ওরা যে পদক্ষেপ নিয়েছে তা দেখার মতো। আমরাও আশাবাদী, যে ওদের সঙ্গে দীর্ঘ পথ চলতে পারব। ইমামি অনেক ভরসা দিয়ে এগিয়ে এসেছে। ইমামি আরও সমৃদ্ধ হোক। তার ক্ষুদ্রাংশ যদি লাল-হলুদের সঙ্গে মিশে যায় এর চেয়ে ভালো কিছু হতে পারেনা।ইমামি ইস্টবেঙ্গলকে দেশের অন্যতম সেরা ফুটবল দল বানানোই আমাদের লক্ষ্য।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here