Close

চা-এর কাপে জন্ম শতবর্ষে সত্যজিৎ স্মরণ ক্যাফে ফিউশন-এ

আনন্দ সংবাদ লাইভ :বাঙালি আড্ডা প্রিয় ও খাদ্য রসিক। এই বাঙালিয়ানার ভরপুর স্বাদ রয়েছে “ক্যাফে ফিউশন‘ এ, অঙ্কিতা ব্যানার্জি-এর মুল উদ্যোগে এবং আকৃতি ব্যানার্জি আর স্নেহবৃষ্টি নন্দীর সহযোগিতায় ফেব্রুয়ারি ২০২০ তে শুরু হয় এই ক্যাফে এখন করোনা দুরবস্থা সামলে আবার মানুষ এর কাছে তুলে ধরছে সুস্বাদু খাবার আর অসাধারন এক অনুভূতি।
এই রেস্তরাঁর আবাহ এ আছে সত্যজিৎ রায় থেকে শুরু করে বাংলা রক, গানে, সৃজনে, সর্বত্র।


গান, নাচ, কবিতা, ইত্যাদির অনুষ্ঠান হয় নিয়মিত, যেখানে অংশগ্রহণ ও করা যেতে পারে অতি সহজে। এবছর বিশ্ববরেণ্য চলচ্চিত্র পরিচালক সত্যজিৎ রায়-এর জন্ম শতবার্ষিকী।চা এর মেনুতে তাই তাঁর সৃষ্টিকেই স্মরণ করছে ক্যাফে ফিউশন।পুজোর আগে তাই চায়ের চুমুকে হাজির ফেলু মিত্তির এলাইচি চা, মগনলাল ব্ল্যাক টি,লালমোহন দার্জিলিং টি,তোপসে অরগানিক গ্রীণ টি,মুকুল চকোলেট টি,হীরক রাজা ভাইরাল মিল্ক টি,সিধু জ্যাঠা আইস টি


বাঙালির ঐতিহ্য কে প্রাধান্য দিয়ে ও বিশ্বের সাথে তাল মেলানো যায় যে, এর প্রধান উধাহরন এই রেস্তরাঁ।
বঙ্গ সংকস্কৃতি চর্চার সাথে ভিন্ন দেশের ভিন্ন সুস্বাদু খাবার যথাযথ দামে এই মেল বন্ধন এর নাম ই ” ক্যাফে ফিউশন“।

এটি আকর্ষন করেছে বাংলা সাংস্কৃতিক জগৎ এর বহু তারকাদের এবং তাদের প্রায়ই দেখা যায় রেস্তরাঁ এ বসে আয়েস করে খাবার খাচ্ছেন।কলকাতার মধ্যেই কয়েক মুহূর্তের শান্তির ঠিকানা ” ক্যাফে ফিউশন“।অঙ্কিতা ব্যানার্জি এই উদ্যোগ নিয়ে বললেন,”আমাদের ক্যাফের থিমে সত্যজিৎ রায় রয়েছেন।তাই তাঁর জন্ম শতবার্ষিকী উপলক্ষে তাঁর সৃষ্টি করা চরিত্রের সঙ্গে যা কিনা বাঙালি জীবনের একটা অঙ্গ হয়ে গেছে ,আমরা এই ভাবেই স্মরণ করছি।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top