কোলকাতায় নতুন প্রতিভার সন্ধানে তৈরি হলো মেরিন ভিশন প্রোডাকশন অ্যান্ড এন্টারটেনমেন্ট হাউস

0
1029

নিজস্ব প্রতিনিধি:ডিজিটাল দুনিয়ার বিস্তৃতির সঙ্গে খুলে গেছে এক বিরাট সাংস্কৃতিক মণ্ডল। শিল্পীসত্ত্বার বিকাশ আর মোহময় সেলিব্রেটি হওয়ার দুর্বার আকাঙ্খায় দেশের প্রান্তিক অঞ্চলের নতুন প্রজন্ম যোগ দিচ্ছেন গ্ল্যামার দুনিয়ায়। ক্ষণিক সাফল্যও মিলছে কারো কারো। ধৈর্য,অধ্যবসায়,সাধনা আর নিষ্ঠা এখন গৌণ হয়ে যাচ্ছে। দ্রুত সাফল্যের কাজল চোখে পরে আজকের প্রজন্মের অধিকাংশই আসছেন সাংস্কৃতিক পরিসরে। বেশিরভাগ ক্ষেত্রেই তাই জুটছে ব্যর্থতা।

 এই বিষয়গুলি লক্ষ্য করেই সঙ্গীত জগতের দুই সফল শিল্পী লায়লা ও  বিপাশা  অভিজ্ঞতার নিরিখে উপলব্ধি করেছেন, প্রকৃত পথ  না পেয়ে গোলকধাঁধায় হারিয়ে যাচ্ছে প্রচুর সম্ভাবনাময় প্রতিভা। শিল্পী হিসেবে তাঁদেরও দায়বদ্ধতা আছে পরের প্রজন্মের শিল্পীদের যথার্থ পথ দেখিয়ে বিভিন্ন অনুষ্ঠানে সুযোগ দিয়ে  ভবিষ্যতের সফল শিল্পী গড়ে তোলার। তাই সহমর্মী সমীরণ  অধিকারী ও বিকাশ চ্যাটার্জির  সহযোগিতায় নির্মাণ করেছেন মেরিন ভিশন প্রোডাকশন অ্যান্ড এন্টারটেনমেন্ট হাউস।

রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সম্ভাবনাময় শিল্পীদের তুলে এনে প্রযুক্তিগত শিক্ষা দিয়ে মঞ্চে সুযোগ করে দেওয়ার পাশাপাশি জীবনে প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে সহযোগিতাই উদ্দেশ্য । রাজ্য ,দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও সফল শিল্পীদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে। পরবর্তী পদক্ষেপে ও টি টি প্ল্যাটফর্মে চলচ্চিত্র নির্মাণেও ব্রতী হবে মেরিন ভিশন। মঞ্চে আমন্ত্রিত বিশেষ অতিথিদের সম্বর্ধনা দেওয়া হয়। হাজির ছিলেন কাকাবাবু চলচিত্র খ্যাত অভিনেতা আরিয়ান ভৌমিক, সিরিয়াল অভিনেত্রী নন্দিতা দত্ত, আট বারো চলচ্চিত্র খ্যাত অভিনেতা রিমো এবং বলিউড গায়ক অভি দত্ত।

মেরিন ভিশন প্রোডাকশন হাউসের উদ্বোধনের বিভিন্ন মুহূর্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here