কান সিং সোধা ও ‘KSS PRODUCTIONS & ENTERTAINMENT’ এই ঈদে নিয়ে এল স্বল্প দৈর্ঘ্য ছবি ‘দোয়া’ (Dua)

0
15

নিজস্ব প্রতিনিধি:কান সিং সোধা ও ‘KSS PRODUCTIONS & ENTERTAINMENT’ এর নতুন নিবেদন ‘KSS THE ORIGINALS & MUSIC’. নতুন প্রতিভাদের বরাবর উৎসাহ দেন অভিনেতা – প্রযোজক কান সিং সোধা।

তাঁর নতুন উদ্যোগ ‘KSS THE ORIGINALS & MUSIC’. ব্যানারে রিলিজ করছে একের পর এক মন ছোঁয়া ছোট ছবি এবং মিউজিক ভিডিও। এই ঈদে মুক্তি পেল ছোট ছবি ‘দোয়া’ (Dua)। ছবিটি দেখা যাচ্ছে ‘KSS THE ORIGINALS’ এর ইউটিউব চ্যানেলে।

ছবির পরিচালনার দ্বায়িত সামলেছেন শান্তনু ভট্টাচার্য ও তাঁর অ্যাসোসিয়েট পরিচালক বাবিন। এর আগে মীর এবং শ্রীলেখা মিত্র অভিনীত ছোট ছবি ‘ভালো থাকিস’ পরিচালনা করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন শান্তনু। তার পরিচালিত ‘দোয়া'(Dua) ছোট ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অনুরাধা মুখার্জী, ঐতৃকা এবং অয়ন।

ছবিতে এক বিশেষ ভূমিকাতে রয়েছেন প্রখ্যাত অভিনেতা, সঞ্চালক, বাচিক শিল্পী ও রেডিও ব্যাক্তিত্ব মীর আফশর আলী (মীর)। ছবিতে মহামায়া নামে একজন সাস্থ্য কর্মীর গল্প বলেছেন শান্তনু।

আট বছরের নফিসার মা ফাতেমা যখন অসুস্থ্য, তখন স্বাস্থ্য কর্মী মহামায়ার সঙ্গে দেখা হয় নফিসার। নাফিসার সঙ্গে মহামায়ার গভীর স্নেহের সম্পর্ক গড়ে ওঠে। কোথাও গিয়ে মাতৃত্বের অনুভূতি এমন করেই মিলে মিশের একাকার হয়ে যায় যে নিজের ছেলে ভুতু আর নাফিসার মধ্যে যে, কোনো পার্থক্য দেখতে পায় না মহামায়া। কিন্তু এমন কি হয় যে জাতি ধর্ম নির্বিশেষে জয় হয় নির্ভেজাল মাতৃত্বের? সেই গল্পই বলেছে ছোট ছবি দোয়া।

খুশির উৎসব ঈদে, এই ছবির মধ্যে দিয়ে সম্প্রীতির গল্প বুনেছেন পরিচালক শান্তনু সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রদ্যুৎ , ক্যামেরার দায়িত্ব সামলেছেন আদিত্য, ছবির সম্পাদনায় রয়েছেন দুব্যে, মেক আপ ও কস্টিউম এর দায়িত্বে ছিলেন শিল্পা। মুখ্য সহযোগী হিসেবে কাজ করেছেন দীপক, প্রোডাকশন ডিজাইন সামলেছেন টিম আমাদের গল্প বলা কাজ, পোস্ট প্রোডাকশন পরিকল্পনায় রয়েছে ‘RGB LAB’. আশা করা যায় প্যান্ডেমিক এর ভয়াবহতার মাঝেও কিছুটা আশার আলো বয়ে আনবে সম্প্রীতির ছোট ছবি ‘দোয়া'(Dua)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here