ইয়াস দুর্গত মানুষের পাশে

0
33

নিজস্ব প্রতিনিধি:দক্ষিণ ২৪ পরগণা জেলার কুল্পী বিধানসভার অন্তর্গত রামকিশোর গ্রাম পঞ্চায়েতের ‘ইয়াস’ কবলিত রায়তলা,কুল্পী গ্রাম পঞ্চায়েতের নদীরধার ইটভাটা সংলগ্ন দুর্গত,বিপন্ন পরিবারগুলির হাতে ত্রাণ সামগ্রী তুলে দিলেন কুল্পী ব্লকের উচ্চ মাধ্যমিক-মাধ্যমিক শিক্ষক,শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা।

উপস্থিত ছিলেন কুল্পী বিধানসভার বিধায়ক যোগরঞ্জন হালদার,কুল্পী পঞ্চায়েত সমিতির সভাপতি চিত্তরঞ্জন হালদার,শিক্ষা-কর্মাধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক,সংশ্লিষ্ট পঞ্চায়েতের প্রধান,গ্রামসভার সদস্য ও শিক্ষক,শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের পক্ষে দেবাশীষ মাইতি,শুভ্রাংশু করণ,মঙ্গল পুরকাইত,অসিতবরণ ময়রা,বিশ্বজিত কর,সমরেশ মন্ডল,প্রদীপ হালদার,দীপঙ্কর হালদার,হিমাদ্রীশেখর পুরকাইত,স্বপন রায়,সাইফুল ইসলাম লস্কর ও সফিউর আনম প্রমুখ।

বিকালে নামখানা ব্লকের বুধাখালি অঞ্চলের আয়লার মোড়ে দুর্গত পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন কুল্পী ব্লকের শিক্ষক,শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের উপরোক্ত প্রতিনিধি দল।


শিক্ষক প্রতিনিধি দেবাশীষ মাইতি বলেন আমরা এই সকল দুর্গত অঞ্চলের বিভিন্ন ত্রাণ শিবিরে এক সপ্তাহব্যাপী বিপন্ন পরিবারগুলিকে এক একদিন সকাল,সন্ধ্যা রান্না করা খাবার পরিবেশন করবো।দুর্গত এলাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের বই,খাতা ,পেন ইত্যাদিও আমরা পৌঁছে দিচ্ছি।

        

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here