আসছে ‘বেঙ্গল কুইন সিজন- ৫ ‘

0
39

নিজস্ব প্রতিনিধি:সম্প্রতি অনুষ্ঠিত হওয়াএক সাংবাদিক বৈঠকের মাধ্যমে জানানো হয় শীঘ্রই এ বছরের শেষে আসছে ‘বেঙ্গল কুইন সিজন- ৫ ‘ । প্রধান উদ্যোক্তা সুতপা বিশ্বাস। সহযোগিতায় ল্যাকমি একাডেমি ও ড্রিমস ফ্যামিলি সেলুন (সল্টলেক)।

৫ থেকে ৫০ সব বয়সী মহিলা যারা কর্মরত বা অন্যান্য বিভিন্ন সামাজিক ক্ষেত্রে যুক্ত সেই সকল মহিলাদের নিজেদের পারসোনালিটি ডেভেলপমেন্ট এটি একটি প্ল্যাটফর্ম। এই বিউটি কনটেস্টের বিশেষত্ব এখানে বিচারকদের বিচারে নারীর শুধু রূপ নয় গুণগত দিকটিও বেশেষ প্রাধান্য পাবে।

অনলাইনের মাধ্যমে প্রতিযোগীরা নাম নথিভুক্ত করতে পারবে ‘বেঙ্গল কুইন’ পেজে দেওয়া তথ্যের ভিত্তিতে। প্রথমবার এই শো তে সামাজিক বিভিন্ন ক্ষেত্রে যুক্ত নারীদের সম্মানিত করা হবে ‘ওমেন স্টিল অ্যওয়ার্ডের’ মাধ্যমে। পুরস্কৃত হবেন সোনালী রায়, চন্দ্রিমা বাসু, সুনিতা আগারওয়াল, রুপা পাল।

সাংবাদিক বৈঠকে উপস্থিত (ল্যাকমি একাডেমির ইস্ট ইন্ডিয়া রিজিওনাল হেড) শুভাশিস মহাপাত্র ও নবীন চৌধুরী (রাসবিহারী ও নাগেরবাজার লাকমে একাডেমীর ডাইরেক্টর) জানান ‘বেঙ্গল কুইন সিজিন ৫ ‘ মেকআপ, গ্রুমিং এডুকেশন পার্টনার থাকবে ল্যাকমে একাডেমি এবং এই সিজিনের সকল প্রতিযোগীদের জন্য শুভেচ্ছা বার্তা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here