আজ ‘কোল্ডফায়ার’ ২৬ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে

0
84

By Ramiz Ali Ahmed

সিনেমাতে তার অভিনয় দর্শক সমালোচকদের প্রশংসা কুড়ায়।কৌশিক পুত্র ঋদ্ধি এবার পরিচালক।তার পরিচালনায় ছবি ‘কোল্ডফায়ার’ আজ দেখানো হবে ২৬ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে।কলকাতা ইনফরমেশন সেন্টার(শিশির মঞ্চের পাশে)-এ আজ সকাল ১১.১৫ টায় প্রদর্শিত হবে ‘কোল্ডফায়ার’।

নবারুণ ভট্টাচার্যের ছোটগল্প অবলম্বনে ঋদ্ধি সেনের এই ছোট ছবি ‘কোল্ডফায়ার’ । ২০২৯-এ রিয়েল এস্টেট জগতের জনপ্রিয় মুখ কে. পি সরকারের( কৌশিক সেন ) কাছে ‘কোল্ডফায়ার’ নামের এক রহস্যময়ী গ্যাজেট বিক্রি করতে আসে জি.বি.(সোমক ঘোষ) নামের এক সেলস্ম্যান, তার বক্তব্য, যে মানুষের শেষকৃত্যকে আরো সমৃদ্ধ আর উন্নত করার জন্য আবিষ্কার করা হয়েছে ‘কোল্ডফায়ার’ । ‘কোল্ডফায়ার’ একটি ডিসটোপিয়ান ডার্ক কমেডি, যা বহুযুগ ধরে চলে আসা আমাদের সমাজের ক্লাস স্ট্রাগেলের কথা তুলে ধরে।

শর্ট অ্যান্ড ডকুমেন্টারী প্যানোরামা ( নন কম্পেটেটিভে) সেকশনে দেখানো হবে এই ছবি। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কৌশিক সেন,সোমক ঘোষ এবং রেশমি সেন। ছবির চিত্রগ্রহন করেছেন তিয়াস সেন। সঙ্গীত পরিচালনায় প্রবুদ্ধ বন্দোপাধ্যায়।ছবির সহকারী পরিচালক ঋতব্রত মুখোপাধ্যায়। সুরঙ্গনা বন্দোপাধ্যায় দ্বায়িত্ব সামলেছেন পোশাক ও প্রোডাকশন ডিজাইনের।১৫ জানুয়ারি শুক্রবারও শিশির মঞ্চে ‘কোল্ডফায়ার’ প্রদর্শিত হবে ১১.১৫ টায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here