আগস্টে ক্লিক-এ আসছে ‘ভাগাড়’

0
58

নিজস্ব প্রতিনিধি: ২০১৮ সালে রাজ্য তোলপাড় হয়েছিল ‘ভাগাড় কাণ্ডে’। দেখা গিয়েছিল ভাগাড়ে ফেলে দেওয়া মৃত জীব জন্তুদের মাংস সরবরাহ করা হচ্ছে কলকাতার বিভিন্ন ছোট বড়ো রেস্তোরাঁয়। সেগুলি দিয়েই তৈরি হচ্ছে সুস্বাদু বিরিয়ানি, চিলি চিকেন বা অন্য কোনও খাবার। যা নিজের অজান্তেই বছরের পর বছর ধরে খেয়ে আসছিলেন বাঙালি।

এই ঘটনায় বেশ কিছু অসাধু ব্যবসায়ী ধরা পড়লেও সময়ে স্রোতে মানুষ এখন ভুলেই গিয়েছে সেই সব দিনের কথা। কিন্তু দর্শকদের স্মৃতিতে আবার সেই কাণ্ডকে উস্কে দিয়ে আসছে একটি ওয়েব সিরিজ। যার নাম ভাগাড়।

এই ওয়েব সিরিজে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরিকে। এই সিরিজের মাধ্যমেই তাঁর প্রথম ওয়েব জগতে পা রাখা।

আরও দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। তিনি ক্যানসারকে জয় করে আবার অভিনয় জগতে ফিরে এসেছেন। এছাড়াও আছেন রজতাভ দত্ত,অম্লান মজুমদার,বিপ্লব বন্দ্যোপাধ্যায়, প্রীতম দাস,পূজা সরকার,শক্তি দে, মৌ ভট্টাচার্য, সুমন্ত মুখোপাধ্যায়।


কাহিনিতে থাকছে রহস্য, রোমাঞ্চ এবং সর্বোপরি, ভাগাড়ের পচা মাংস খাওয়া এক ব্যক্তির জীবনে কিভাবে পরবর্তী কালে বিপর্যয় নেমে আসে। এছাড়াও জাল খাবার খেয়ে মানুষের কী পরিণতি হয়, সেই বার্তা।ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন রাজদীপ ঘোষ,কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ অম্লান মজুমদারের।সঙ্গীত পরিচালনা করেছেন দোলন – মৈনাক।আগস্ট মাসে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে ছবিটি।প্রযোজনায় স্কাইপ্যানস কমিউনিকেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here