Anando Sangbad Live

আকাশদীপ সেনগুপ্তর গানের সাথে এবার পুজো “জমে যাবে”

আনন্দ সংবাদ লাইভ :বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা এর দুর্গাপূজা ঘীরেই থাকে কত কিছু কিন্তু এবারের পুজো একেবারেই অন্য রকম।এইবারের উৎসবে মানব জীবনে আলাদা কোনো উদ্দীপনা থাকার কথা নয়।তবুও এই দুর্গাপুজোয় সুন্দর একটি গানের উপহার দিলেন আকাশদীপ সেনগুপ্ত। গানটির নাম “জমে যাবে”।গানটিএর তে তার সাথে গলা মিলিয়েছেন হারজত কৌর ।এবং গানটির গীত লিখেছেন শুভশ্রী দাস ।সদ্য ইউটিউবে মুক্তি পেয়েছে আকাশদীপের পুজোর এই গান ।এবং এরই মধ্যে দর্শকদের মাঝে খুব ভালো সাড়া পেয়েছে গানটি ।আকাশদীপ মুম্বাইয়ের নামকরা একজন সঙ্গীত পরিচালক ।

প্রায় ছয় বছর আগে মুম্বাইয়ের পথে পাড়ি দিয়েছিলেন আকাশদীপ । আর আজ প্রথম সারির বাঙালি সঙ্গীত পরিচালকদের মধ্যে একজন । বাধাই হো,বেহেন হোগি তেরি, লাভযাত্রী র মতো হিট ছবিতে সংগীত দিয়েছেন আকাশদীপ ।সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমাতেও সংগীত পরিচালনা করেছেন তিনি । এবং পরেও রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ ।

মাত্র সাত বছর বয়স থেকেই সংগীত দুনিয়ায় পা রেখেছেন আকাশদীপ । তার গুরু হিসেবে পেয়েছেন সৌম্য ঘোষ, হৈমন্তী শুক্লা, কাঞ্চন ব্যানার্জী ও বালু দত্তদের মতো গুণী সঙ্গীত শিল্পীদের ।

শুরুতে বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেছেন আকাশদীপ তারপর দক্ষিণী সুপারস্টার রবি তেজা অভিনীত তেলুগু ছবিতে সঙ্গীত পরিচালনা করেন তিনি ।প্রীতমের JAM-8 মিউজিক কোম্পানির সাথে এখন সে কাজ করছে যেখানে কাজ করবার সুযোগ অতি অল্প সংখ্যক শিল্পীরই হয়েছে।

গায়ক হওয়ার আশা নিয়ে মুম্বাই পাড়ি দিয়েও আজ সে সঙ্গীত পরিচালক হিসেবেই নিজের পরিচিতি পেয়েছেন ।

করোনার মাঝেই পুজোর আনন্দ যাতে ঘরে বসে মাটি না হয় তাই পুজোর সুরে আকাশদীপ তৈরী করেছেন পুজোর এই গান ।

শুনে নিন সেই গানটি :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *