“অবলম্বন” ছবির ডাবিং সারলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে পরিচালক নাড়ুগোপাল মন্ডল

আনন্দ সংবাদ লাইভ :বর্তমানে এই কঠিন পরিস্থিতির মধ্যেও ২৪জুলাই চলচ্চিত্র জগতের স্বনামধন্য জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা আমাদের সকলের প্রিয় সর্বজন শ্রদ্ধেয় সৌমিত্র চট্টোপাধ্যায় “অবলম্বন ” ছবির ডাবিং সারলেন। প্রেরণা জোগালেন। ছবির সাফল্য কামনা করে গেলেন। যা কল্পনাতিত! সবচেয়ে বড় কথা ভাবতে অবাক লাগে ; এই বয়সে এতো মনের জোর! বললেন- প্রয়োজনে সব সময় “অবলম্বন” এর সাথে আছি। আমাদের “অবলম্বন” এ ওনার উপস্থিতি পরম পাওয়া।


অবলম্বন“-এর কাহিনি দীননাথ চট্টোপাধ্যায় নামের এক সাহিত্যিককে নিয়ে। তাঁর লেখা “অবলম্বন” গল্পটি বহু পুরস্কার ও প্রশংসা পেয়েছে চারিদিকে। তারপর দীর্ঘ কয়েকটি বছর কেটে যায়।জীবন সায়ান্যে এসেও তিনি আজ খুশি নন। তাঁর দিন কাটছে বেঁচে থাকার লড়াই করে। আসলে তাঁর লেখা “অবলম্বন” গল্পের সাথে হুবহু মিলে চলেছে, বর্তমান পরিস্থিতি ও বাস্তবে ঘটে চলেছে প্রতিনিয়তই নিজের জীবনে। যা তিনি কখনও কল্পনা করতে পারেন নি। তাইতো দীননাথ বাবুকে বলতেও শোনা যায় – আমার এই “অবলম্বন” গল্পের বিষয়বস্তু আমারই জীবন থেকে নেওয়া। অবলম্বন বিশ্বাসের অঙ্গীকার, চারিদিকে উচ্চ প্রশংসিত , পুরস্কার,সম্মান পেলেও আজও আমি আমার বেঁচে থাকার অবলম্বন খুৃঁজে বেড়াই।

প্রিয়া ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত ” অবলম্বন ” ছবিতে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়,লিলি চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী
মেঘনা হালদার, রঞ্জন ভট্টাচার্য্য,প্রিয়া পাল, টুইঙ্কল বসু, পৃথা দাস, নাড়ুগোপাল মণ্ডল, টাপু কর, বাপি সামন্ত,অর্ণব, সুপ্রীতি, গোলাপ, বাজ, রঞ্জিত, সুমন, প্রদীপ, সৌমেন, পবিত্র, কুশল ও অন্যান্যরা।কাহিনী প্রিয়া পালের।প্রযোজনাও তাঁর।


চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় নাড়ুগোপাল মণ্ডল।চিত্রগ্রহণে নয়ন মনি ঘোষ।সম্পাদনায় অরিন্দম গায়েন।রবীন্দ্রনাথ ঠাকুর ও গৌতম সুস্মিতের লেখা গানে সঙ্গীত পরিচালনা করছেন নীলাকাশ রায়।গান গেয়েছেন অন্বেষা দত্তগুপ্ত, সুজয় ভৌমিক, শৌভীক পাল, প্রিয়া পাল, কূহেলী বসু ও অন্যান্যরা।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *