‘অন্য ভ্যালেন্টাইন’-এ জন-ঐন্দ্রিলা

0
247

নিজস্ব প্রতিনিধি:টেলিপাড়ায় জন ভট্টাচার্য এখন পরিচিত নাম। ‘বোঝে না সে বোঝে না’, ‘মিঠাই’, ‘রিমলি’-একের পর এক জনপ্রিয় সিরিয়ালের দৌলতে জন এখন বাঙালির ঘরের ছেলে। সম্প্রতি ‘গোলন্দাজ’ ছবিতে অভিনয়ের পর সিনেপাড়াতেও জন এখন চেনা মুখ। অন্যদিকে ‘আলোছায়া’, ‘মন ফাগুন’-এর দৌলতে ঐন্দ্রিলা বসুও এখন জনপ্রিয় মুখ। টলিপাড়ায় জোর খবর, জন এবং ঐন্দ্রিলা প্রেমে পড়েছেন। একেবারে হাবুডুবু অবস্থা। খোঁজ নিয়ে জানা গেল,তাঁরা প্রেমে পড়েছেন ঠিকই,তবে বাস্তবে নয়। সিনেমার চিত্রনাট্যের খাতিরে।

হ্যাঁ, জন এবং ঐন্দ্রিলা বসুকে নিয়ে পরিচালক অনন্যা ভঞ্জ চৌধুরী বানিয়ে ফেলেছেন নতুন ছবি ‘অন্য ভ্যালেন্টাইন’। এই ছবিতেই প্রথম জুটি বেঁধেছেন জন-ঐন্দ্রিলা। ছবিটি একটি রম-কম। প্রেমের সঙ্গে কমেডিও মিশেছে ছবিতে।

কেমন ছবির গল্প? ইন্দ্র এবং রিনার সুখের সংসার। ওঁদের সংসারে আসে ইন্দ্রর খুড়তুতো ভাই আরিয়ান। সরকারি চাকরির প্রস্তুতি নিতেই তাঁর আগমন। এমন সময় রিনার বোন তৃণাও ঘুরতে আসে দিদির বাড়ি। যথারীতি তৃনার প্রেমে পড়ে আরিয়ান। কিন্তু নিজের মধ্যেই সেই প্রেম লুকিয়ে রাখে। কিন্তু একদিনের এক লোডশেডিং-এর কবলে পড়ে ওঁদের প্রেমের কী পরিণতি হয়, সেই নিয়েই ৩২মিনিটের ছবি ‘অন্য ভ্যালেন্টাইন’।

ছবির প্রসঙ্গে জন বলেন,”খুব মজা করে ছবিটা আমরা করেছি। আমাদের টিমটা খুব ভাল। অতিমারীর পর হালকা চালের কোনো ছবি দেখতেই মানুষ পছন্দ করেছেন। আমরা সেটা মাথায় রেখেই অত জটিলতায় যায়নি। আশাকরি দর্শকের ভাল লাগবে।” ঐন্দ্রিলার ও এক মত। তিনিও জানান ছবি নিয়ে তিনি খুবই আশাবাদী।

“অন্য ভ্যালেন্টাইন” ক্লিক ওটিটিতে আজ থেকে স্ট্রিমিং হতে শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here