অনলাইনে লকডাউন কিং অ্যান্ড লকডাউন কুইন

0
27

নিজস্ব প্রতিনিধি:স্কুল কলেজ ইউনিভার্সিটি সব বন্ধ।বাড়িতেই সারাটা সময়।বন্ধুদের সাথে দেখা নেই।নতুন জামাকাপড় পরার বা সাজগোজের দরকার নেই।সব থেকে মানসিক সমস্যায় ভুগছে টিন এজ জেনারেশন।কতো দিনই বা গৃহবন্দী হয়ে থাকা যায়!
এই পরিস্থিতিতে তাদের ভালো থাকার উপায় বের করার চেষ্টা করলেন SMPAi সংস্থা।লকডাউনে নতুন প্রজন্মের কাছে নতুন চমক নিয়ে আসছে SMPAi । তারা যাতে বাড়িতেই বসে সাজগোজ করতে পারে,নিজেকে নতুন ভাবে উপস্থাপন করতে পারে,নিজেদের ট্যালেন্ট দেখাবার সুযোগ পায় তাই এবার SMPAi নিয়ে আসছে পূর্ব ভারতের সবচেয়ে বড় মডেল হান্ট ‘লকডাউন কিং অ্যান্ড লকডাউন কুইন’- যেটি হবে অনলাইনে।

বিচারকমন্ডলীর আসনে থাকছেন ভারতবর্ষের সুপারমডেল, ফ্যাশন ফটোগ্রাফার, অভিনেত্রীরা।সঞ্চালনায় থাকবেন অভিনেতা সম্রাট মুখার্জী।

SMPAi-এর কর্ণধার,অভিনেতা সম্রাট মুখার্জী জানালেন,”এই বিষন্ন সময়ে যখন নবীন প্রজন্ম গৃহবন্দী,কারণ এখন না পারছে তারা স্কুল,কলেজ যেতে, টিউশনও বন্ধ এবং নেই কোনো এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস।যেহেতু ইয়ং জেনারেশন এখন সোশ্যাল মিডিয়ার সাথে ভীষণভাবে যুক্ত তাই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যম দিয়েই তরুণ প্রজন্মের মানসিক স্বাস্থ্য ঠিক রাখতে এই অভিনব উদ্যোগ SMPAi নিতে চলেছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here